Blog Archive

Tuesday, March 21, 2023

Bsk

















 রাজ্য জুড়ে নতুন করে ১ হাজার ৪৬১টি বাংলা সহায়তা কেন্দ্র তৈরি হবে তার জন্য এত সংখ্যক ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করা হবে


রাজ্যে বাংলা সহায়তা কেন্দ্রে প্রচুর নিয়োগ (Bangla Sahayata Kendra Recruitment 2023)। প্রশাসনিক দফতর থেকে ইতিমধ্যেই বাংলা সহায়তা কেন্দ্রে ডেটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator) নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। প্রায় তিন হাজার পদে নিয়োগ করা হবে। রাজ্যজুড়ে নতুন করে ১ হাজার ৪৬১টি বাংলা সহায়তা কেন্দ্র (Bangla Sahayata Kendra) তৈরি করা হবে। তার জন্য এত সংখ্যক ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করা হবে।









পদের নাম


ডেটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator)






শূন্যপদ

২৯২২ জন






বয়স


চাকরিপ্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।








 

শিক্ষাগত যোগ্যতা


কোনও স্বীকৃত বোর্ড বা সংস্থা থেকে উচ্চমাধ্যমিক পাশ বা সমতুল পরীক্ষায় পাশ করতে হবে। কোনও স্বীকৃত কম্পিউটার সেন্টার থেকে কমপক্ষে ৬ মাসের কম্পিউটার অ্যাপ্লিকেশন সার্টিফিকেট কোর্স করে থাকতে হবে এবং MS Word, MS Excel-এ জ্ঞান থাকতে হবে। যে জেলার BSK সেন্টারে আবেদন করবেন, সেই জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।







কাজের মেয়াদ


১ বছরের কাজের মেয়াদে প্রাথমিক ভাবে নিয়োগ করা হবে। পরে প্রয়োজনে মেয়াদ বাড়ানো হতে পারে।






 নিয়োগ পদ্ধতি


লিখিত পরীক্ষা

অন-ডেস্ক কম্পিউটার প্রফিসিয়েন্সি টেস্ট

ডকুমেন্ট ভেরিফিকেশন








আবেদন পদ্ধতি


আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। Webel Technology Limited- এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন পদ্ধতি আবেদন করা যাবে। তবে এখনও আবেদন প্রক্রিয়া শুরু হয়নি। 









--------------------

@JoB SearcH















No comments:

Post a Comment

Packing Job

  *#No Charges_No Donation* ভালো করে পড়ে তাড়াতাড়ি apply করুন- *ONLY MALE (Fresher & Experience)* #উলুবেড়িয়া_বীরশিবপুর_FLIPKART_WAREHOUSE...